আবারও ব্যাটিং তাণ্ডব দেখালেন এবি ডি ভিলিয়ার্স

বাংলাদেশের পর দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টুর্নামেন্ট রাম স্ল্যাম টি-টোয়েন্টি চ্যালেঞ্জে। সেঞ্চুরিয়নে কুড়ি ওভারের এই প্রতিযোগিতায় লায়ন্সের বিপক্ষে প্রোটিয়া ব্যাটসম্যান তুললেন ঝড়। যে ঝড়ে ডি ভিলিয়ার্স ১৯ বলে পূরণ করেন হাফসেঞ্চুরি। তার হার না মানা ৫০ রানের ওপর ভর দিয়ে টাইটানস পায় ৮ উইকেটের বড় জয়। আলোর স্বল্পতায় ১৫ ওভারে নেমে আসা ম্যাচে লায়ন্স ৬ উইকেটে করেছিল ১২৭ রান। জবাবে ২২ বল আগেই টাইটানস জয় নিশ্চিত করে ২ উইকেট হারিয়ে।

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাত্র ২০ রান করলেও প্রথমটিতে ২৭ বলে ডি ভিলিয়ার্স করেছিলেন ৪৯ রান। টাইগারদের বিপক্ষে সিরিজের পর প্রথমবার মাঠে নেমে হয়ে উঠলেন আরও ভয়ঙ্কর। মাত্র ১৯ বলেই করে ফেলেন হাফসেঞ্চুরি। লায়ন্সের বোলারদের ওপর ঝড় বইয়ে ২৭ মিনিটের ইনিংসটি সাজান তিনি ৩ চার ও ৫ ছক্কায়।

তার মতো ভয়ঙ্কর ছিলেন টাইটানস অধিনায়ক অ্যালবি মরকেলও। এই অলরাউন্ডার ১৬ বলে ১ চার ও ৫ ছক্কায় খেলেন ৪১ রানের টর্নেডো ইনিংস। ওপেনার কুইন্টন ডি ককও তাণ্ডব চালিয়েছেন লায়ন্স বোলারদের ওপর। প্রোটিয়া উইকেটরক্ষক ২০ বলে করেন ৩৯ রান। এমন ব্যাটিংয়ের পর ১১.২ ওভারেই জয় নিশ্চিত করে টাইটানস। ক্রিকইনফো